City Today News

monika, grorius, rishi

দুর্গাপুরে ১ কোটি ১ লাখ টাকার ডাকাতি: দুই পুলিশ সহ ৬ জন গ্রেপ্তার!

দুর্গাপুর: শুক্রবার দুর্গাপুরে দিল্লির এক ব্যবসায়ীর গাড়ি থেকে ১ কোটি ১ লাখ টাকা লুটের ঘটনায় দুই পুলিশ কর্মী, একজন বরখাস্ত হওয়া পুলিশ এবং ঠিকাদারের সাথে যুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত ছয়জনকেই আজ দুর্গাপুর মহকুমা আদালতে হাজির করা হয়েছে।

জানা গিয়েছে, দিল্লির এক ব্যবসায়ীর এজেন্টের কাছ থেকে জাতীয় সড়কে গাড়ি থামিয়ে ১ কোটি ১ লাখ টাকা লুট করা হয়েছিল। এই ঘটনায় দুইজন পুলিশ কর্মকর্তার জড়িত থাকার খবর পাওয়া যায়। এর মধ্যে একজন দুর্গাপুর পুলিশের কর্মকর্তা এবং একজন সিআইডি দুর্গাপুরের কর্মকর্তা গ্রেপ্তার হয়েছেন। এছাড়া একজন বরখাস্ত হওয়া পুলিশকেও গ্রেপ্তার করা হয়েছে।

দুর্গাপুরের ডেপুটি কমিশনার অব পুলিশ (ডিসিপি) অভিষেক গুপ্ত জানান, মোট ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং তদন্ত এখনও চলছে। তিনি বলেন, আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সূত্রের খবর, দিল্লির ওই ব্যবসায়ী টাকা নিয়ে সড়কপথে কলকাতায় যাচ্ছিলেন। সেই সময় ডিভিসি মোড়ের কাছে এই ডাকাতির ঘটনা ঘটে। এই ঘটনায় দুইজন পুলিশ অফিসারও জড়িত ছিলেন এবং দিল্লির ব্যবসায়ীর কিছু লোকও এই চক্রান্তে যুক্ত ছিল। তবে এখন পর্যন্ত কোনো টাকা উদ্ধার হয়নি এবং তদন্ত চলছে। আজ ধৃত ছয়জনকে দুর্গাপুর আদালতে হাজির করা হয়।

দুর্গাপুর পুলিশের এক বিশেষ টিম তদন্ত চালাচ্ছে এবং ডাকাতির ঘটনায় আরও জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছে। সূত্র অনুযায়ী, টাকা লুটের সময় গাড়িতে থাকা লোকদের পরিকল্পিতভাবে আক্রমণ করা হয়েছিল। পুলিশ সম্ভাব্য যোগাযোগগুলো পরীক্ষা করে দেখছে এবং লুট হওয়া অর্থ কোথায় নিয়ে যাওয়া হয়েছে, তার হদিস করার চেষ্টা চালাচ্ছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment