City Today News

monika, grorius, rishi

বাঁকুড়ায় বাস দুর্ঘটনা: ৩০ জন আহত, ২ জনের অবস্থা আশঙ্কাজনক!

নিজস্ব সংবাদদাতা : শুক্রবার বাঁকুড়ার সোনামুখী থানার অন্তর্গত চুরামনিপুর বনাঞ্চলে একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, একটি যাত্রী বোঝাই বেসরকারি বাস বিষ্ণুপুর থেকে সোনামুখীর দিকে যাচ্ছিল। হঠাৎই চুরামনিপুরের কাছে বাসটির সামনের একটি চাকা ফেটে যায়। তীব্র গতিতে চলা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটি গাছে গিয়ে ধাক্কা মারে।

দুর্ঘটনায় প্রায় ৩০ জন যাত্রী আহত হয়েছেন। তাঁদের মধ্যে গুরুতর আহত দু’জনকে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে, বাকি আহতদের সোনামুখী গ্রামীণ হাসপাতালে চিকিৎসা চলছে। স্থানীয়রা জানিয়েছেন, বাসটি অতি দ্রুত গতিতে চলছিল, যার ফলে টায়ার ফাটার পর নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় মানুষরা প্রথমে উদ্ধারকার্যে নামেন এবং আহতদের দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান। দুর্ঘটনার পর পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং বাসটিকে জব্দ করেছে।

এই দুর্ঘটনার পর এলাকার বাসিন্দারা বাস চালকদের প্রতি আরও সতর্কতার দাবি জানিয়েছেন, বিশেষ করে বনাঞ্চল ও সংকীর্ণ রাস্তা পারাপারের সময়। এই ধরনের দুর্ঘটনা এড়াতে প্রশাসনকে আরও কড়া পদক্ষেপ গ্রহণ করতে হবে বলে মনে করছেন তাঁরা।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment