City Today News

monika, grorius, rishi

প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারির উদ্বেগ: আসানসোলের নদী দখল মুক্তির দাবিতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ

নিজস্ব সংবাদদাতা : বৃষ্টির কারণে নদী ও পুকুর পরিষ্কার এবং ভরাটের ব্যাপারে প্রাক্তন আসানসোল মেয়র জিতেন্দ্র তিওয়ারি চিন্তিত। এই কারণে তিনি প্রশাসনের সামনে তার দাবি অব্যাহত রাখছেন। কিছু দিন আগে, তিনি আসানসোলের গারুই নদী পরিষ্কারের জন্য এক দিনের ধর্ণার আয়োজন করেছিলেন। এখন তিনি অজয় নদী ও সিংহরণ নদী নিয়ে জেলা ম্যাজিস্ট্রেটের কাছে একটি চিঠি লিখে বিষয়টি তার নজরে আনার চেষ্টা করেছেন। চিঠিতে তিনি লিখেছেন:

“একটি কয়লা খননকারী কোম্পানি জামুড়িয়া এলাকার চুরুলিয়াতে অজয় নদীর একটি অংশ ভরাট করেছে। এছাড়া, জামুড়িয়ার কিছু কারখানা সিংহরণ নদীর ওপর দখল করে নদীর প্রবাহ পরিবর্তন করেছে। জামুড়িয়া বিজেপি মণ্ডল-১ কমিটি ইতিমধ্যেই জামুড়িয়া ব্লকের ব্লক ডেভেলপমেন্ট অফিসারকে এই বিষয়ে জানিয়েছে, কিন্তু কোনো ফল হয়নি।

উপরোক্ত তথ্য এবং পরিস্থিতির ভিত্তিতে, আমি আপনাকে অনুরোধ করছি যে এই বিষয়টি তদন্ত করা হোক, যাতে অপরাধীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া যেতে পারে।”

তার অভিযোগপূর্ণ চিঠির প্রভাব কেমন হবে তা সময়ই বলে দেবে, কিন্তু এই দিনগুলিতে জিতেন্দ্র তিওয়ারি বিভিন্ন বিষয় নিয়ে প্রশাসনের নজর আকর্ষণ করছেন যাতে সমাজ ও এলাকার উন্নয়ন ঘটতে পারে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment