City Today News

monika, grorius, rishi

ট্রেড লাইসেন্স ও হোল্ডিং ট্যাক্সে ত্রাণের দাবি: মেয়রের কাছে ব্যবসায়ীদের আবেদন!

নিজস্ব সংবাদদাতা ,আসানসোল: শনিবার আসানসোল পৌর কর্পোরেশনের সমালোচনা হলে একটি বৈঠকে আসানসোল পৌর কর্পোরেশনের মেয়র বিধান উপাধ্যায়, কমিশনার রাজু মিশ্র এবং অন্যান্য কর্মকর্তাদের সাথে উপস্থিত ছিলেন এসবিএফসিআইয়ের জগদীশ বাগদি, আসানসোল চেম্বারের পবন গুটগুটিয়া, ওম বাগদিয়া, আসানসোল উত্তর চেম্বারের শম্ভুনাথ ঝা, মনদীপ সিং, নিয়ামতপুর চেম্বারের সচিন বলদিয়া, গুরবিন্দর সিং এবং চেম্বারের বিভিন্ন প্রতিনিধিরা।

এখানে এই চেম্বারের প্রতিনিধিরা ব্যবসার সাথে সম্পর্কিত কিছু সমস্যার প্রতি পৌর কর্পোরেশনের দৃষ্টি আকর্ষণ করেন এবং মেয়র ও কমিশনারকে অনুরোধ করেন যেন দ্রুত এই সমস্যাগুলির সমাধান করা হয়, যাতে ব্যবসার ক্ষেত্রে সমস্যাগুলি কাটিয়ে ওঠা যায়।

আসানসোল চেম্বার অফ কমার্সের সেক্রেটারি শম্ভু নাথ ঝা’র সাথে এ বিষয়ে কথা বললে তিনি বলেন, আজকের বৈঠক খুবই ইতিবাচক ছিল। আজকের বৈঠকে চেম্বারের প্রতিনিধিরা পৌর কর্পোরেশনের সাথে তাদের সমস্যাগুলি নিয়ে আলোচনা করেছেন এবং তাদের সমাধান নিয়ে আলোচনা করেছেন।

তিনি বলেন, ট্রেড লাইসেন্স তৈরি করা এখন ব্যবসায়ীদের জন্য খুবই কঠিন হয়ে পড়েছে, এর পোর্টালেও কিছু সমস্যা রয়েছে। এছাড়াও, কর সংক্রান্ত কিছু সমস্যার বিষয়ে পৌর কর্পোরেশনের কর্মকর্তাদেরও অবহিত করা হয়েছে। মেয়র তাদের মনোযোগ দিয়ে শুনেছেন এবং আশ্বাস দিয়েছেন যে তাদের সমস্যাগুলি খুব দ্রুত সমাধান করা হবে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment