City Today News

monika, grorius, rishi

মুখ্যমন্ত্রীর ক্ষমা নিয়ে জিতেন্দ্র তিওয়ারির প্রশ্ন: ডাক্তারদের কী অপরাধ ছিল?

নিজস্ব সংবাদদাতা : নবান্নে বিক্ষোভরত ডাক্তারদের সাথে বৈঠক করতে না পারার পর, আসানসোলের প্রাক্তন মেয়র এবং বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি একটি ভিডিও প্রকাশ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য নিয়ে প্রশ্ন তুলেছেন।

তিনি বলেন, “মুখ্যমন্ত্রী বলেছেন যে তিনি ডাক্তারদের ক্ষমা করেছেন, কিন্তু আমার প্রশ্ন, তিনি তাদের কেন ক্ষমা করলেন? তাদের অপরাধ কী ছিল? তাদের ভুল কী ছিল? তারা তো শুধু তাদের সহকর্মী তিলোত্তমার জন্য ন্যায়বিচার চেয়ে রাস্তার উপর দাঁড়িয়ে ছিল। তাই আপনি তাদের ক্ষমা করলেন? অন্যায়ের বিরুদ্ধে কণ্ঠ তোলা কি অপরাধ?”

তিওয়ারি আরও বলেন, “দুঃখজনক যে পশ্চিমবঙ্গ সরকার একজন প্রধান শিক্ষককে ক্ষমা করে দিয়েছে এবং তাকে আরজিট্যাক্স থেকে সরিয়ে অন্যত্র প্রমোশন দিয়েছে। এই ডাক্তাররা সমাজের কল্যাণের জন্য কাজ করছে, তারা কোনো অপরাধ করেনি, তাই তাদের ক্ষমা করার কোনো প্রশ্নই ওঠে না। আমরা দৃঢ়ভাবে মুখ্যমন্ত্রীর এই বক্তব্যের বিরোধিতা করি যে তিনি তাদের ক্ষমা করেছেন।”

এই ভিডিওটি প্রকাশের পর, তিওয়ারির বক্তব্য নিয়ে নতুন করে রাজনৈতিক বিতর্কের সূত্রপাত হয়েছে। অনেকেই মুখ্যমন্ত্রীর ক্ষমা করার প্রসঙ্গ নিয়ে প্রশ্ন তুলেছেন এবং ডাক্তারদের আন্দোলনের প্রতি সমর্থন জানিয়েছেন।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment