City Today News

monika, grorius, rishi

আসানসোলে থুতু আটকাতে দেওয়ালে ঈশ্বরের ছবি, ক্ষোভে ফেটে পড়ল ভৈরব সেনা

নিজস্ব সংবাদদাতা : আসানসোল শিল্পাঞ্চলে এক অভিনব ঘটনা ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। রাহা লাইন মার্কেটের ব্যানার্জী ভবনে দেওয়ালের উপর ঈশ্বরের ছবি ও টাইলস লাগানো হয়েছে যাতে মানুষ সেখানে থুতু না ফেলে। এই ঘটনায় স্থানীয় মানুষ ও হিন্দু সংগঠনগুলির মধ্যে তীব্র ক্ষোভ ছড়িয়ে পড়েছে।

ভৈরব সেনার প্রতিবাদ:
ভৈরব সেনার অর্ণব অধিকারী এই ঘটনাকে হিন্দু ধর্মীয় অনুভূতিতে আঘাত হিসেবে দেখছেন এবং তীব্র নিন্দা করেছেন। তিনি বলেন, “মানুষের থুতু আটকানোর জন্য ঈশ্বরের ছবির ব্যবহার অত্যন্ত লজ্জাজনক। ঈশ্বরের ছবি পূজার জন্য, অপমানের জন্য নয়। আমরা প্রশাসনের কাছে এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানাব।”

স্থানীয় নেতা শৈলেশ পূজারীর প্রতিক্রিয়া:
এই বিষয়ে স্থানীয় নেতা শৈলেশ পূজারীও নিজের অসন্তোষ প্রকাশ করেছেন। তিনি বলেন, “ঈশ্বরের ছবিকে এইভাবে অপমান করা কখনও গ্রহণযোগ্য নয়। পূজার স্থান ছাড়া এমনভাবে ঈশ্বরের ছবি লাগানো উচিত নয় যেখানে থুতু ফেলা রোধের উদ্দেশ্যে তা করা হচ্ছে। এটি সম্পূর্ণভাবে ধর্মীয় অনুভূতির সাথে খেলা।”

প্রশাসনের কাছ থেকে ব্যবস্থা নেওয়ার দাবি:
এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারাও ক্ষুব্ধ হয়ে উঠেছেন এবং তারা চান প্রশাসন দ্রুত হস্তক্ষেপ করুক। ভৈরব সেনা ও স্থানীয় সংগঠনগুলির সদস্যরা শীঘ্রই প্রশাসনের কাছে স্মারকলিপি জমা দেওয়ার প্রস্তুতি শুরু করেছেন যাতে ভবিষ্যতে এমন ঘটনা না ঘটে। এই ঘটনায় ধর্মীয় বিশ্বাস নিয়ে নতুন বিতর্ক সৃষ্টি হয়েছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment