City Today News

monika, grorius, rishi

বিশেষ ডিসকাউন্ট সহ বরাকরে প্রথম ডেনিম শোরুম, জিন্স-টি-শার্টের ধুম!

সত‍্যেন্দ্র যাদব, কুলটি: কুলটি শহরের বরাকর স্টেশন রোডের ফাড়ি রোডের কাছে ডেনিম টেক্সটাইল শোরুমের ২০৮তম শাখার উদ্বোধন করলেন কুলটির বিধায়ক ডাঃ অজয় পোদ্দার।

এই সময়ে, বিধায়ক ডাঃ পোদ্দার বলেন, বরাকর শহরে ডেনিম শোরুম খোলায় স্থানীয় মানুষদের আর আসানসোল বা কলকাতা যেতে হবে না। এই শোরুমে ডেনিম কোম্পানির বাছাই করা পোশাক পাওয়া যাবে, যা ক্রেতাদের সময় বাঁচানোর পাশাপাশি তাদের জন্য উপযোগী পোশাক সরবরাহ করবে।

স্থানীয় মানুষজন এখানে নির্বাচিত জিন্স, টি-শার্ট, প্যান্ট এবং বিভিন্ন ধরনের পোশাক কিনে উপকৃত হবেন। পঞ্চেত, মৈথন, চিরকুন্ডা, কুমারধুবি, দিসরগড়, পারবেলিয়া, কুলটি, নিয়ামতপুর, রামনগরসহ অনেক এলাকার মানুষও এই শোরুম থেকে উপকার পাবেন। কারণ উল্লিখিত এলাকায় এর আগে কোনো ডেনিম শোরুম ছিল না।

গ্রাহকদের ভিড়ের কথা মাথায় রেখে শোরুমে আকর্ষণীয় ছাড় দেওয়া হয়েছে এবং একটি নির্দিষ্ট সময়ের জন্য বিশেষ ডিসকাউন্টেরও ব্যবস্থা রয়েছে। ক্রেতারা এই সুযোগের সদ্ব্যবহার করতে পারবেন।

দোকানের মালিক সঞ্জয় আগরওয়াল ওরফে পিন্টু জানিয়েছেন যে পশ্চিমবঙ্গে এর আগে দুটি ডেনিম শোরুম ছিল, তবে আসানসোলে কোনো শোরুম ছিল না। এটি বরাকরে প্রথম শোরুম যা গ্রাহকদের সস্তা দামে ভালো মানের পোশাক সরবরাহ করবে।

এই উপলক্ষে উপস্থিত ছিলেন বরাকর ফাড়ি ইনচার্জ সুকান্ত দাস, সাক্তোডিয়া ফাড়ি ইনচার্জ দিবেন্দু মুখার্জি, বরাকর বেগুনিয়া চেম্বার অফ কমার্সের সভাপতি শঙ্কর শর্মা, বরাকর চেম্বার অফ কমার্সের সম্পাদক কিষান দুধনী, সদস্য রামেশ্বর ভগত, রাম রত্ন সিংহানিয়া, সীতারাম আগরওয়াল, জিতেন্দ্র জয়সওয়াল, শিবচরণ আগরওয়াল, রাজেশ আগরওয়াল, সুরেন্দ্র যাদব, গুড্ডু যাদব, বাবলু সাওসহ আরও অনেকে।

ডেনিমের এই নতুন শোরুমটি বরাকরের ক্রেতাদের জন্য বিশেষ সুবিধা নিয়ে এসেছে। আকর্ষণীয় ডিজাইনের পোশাক, বিশেষ করে তরুণ প্রজন্মের মধ্যে ডেনিমের পোশাকের চাহিদা বাড়াচ্ছে। এছাড়াও, শোরুমে দেওয়া বিশেষ ছাড় ক্রেতাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment