City Today News

monika, grorius, rishi

মুখ্যমন্ত্রীর প্রতিবাদের মঞ্চে পৌঁছানো: ডাক্তারদের প্রতি আবেগময় আবেদন!

আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই জুনিয়র ডাক্তারদের প্রতিবাদের মঞ্চে পৌঁছান। তাঁর উপস্থিতিতেই ছাত্র-ছাত্রীরা “আমরা বিচার চাই” স্লোগান তুলতে থাকেন। মুখ্যমন্ত্রী তাঁদের সঙ্গে কথা বলার প্রস্তাব দিয়ে বলেন, “আমি নিজেই প্রতিবাদের মধ্য দিয়ে উঠে এসেছি। আমি প্রতিবাদের বেদনা বুঝি। আমি তোমাদের সঙ্গে কথা বলতে এসেছি। তোমাদের গণতান্ত্রিক অধিকার আছে, তবে আমাকে পাঁচ মিনিট সময় দাও।”

মুখ্যমন্ত্রী আরও বলেন, “তোমাদের প্রতিবাদের জন্য ধন্যবাদ। তোমরা সারারাত জেগে আছো, আমিও ঘুমাচ্ছি না, আমিও জেগে আছি। প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে তোমাদের পাশে আছি। আমি তোমাদের দাবি পূরণ করব। যদি কেউ দোষী থাকে, তাকে শাস্তি দেওয়া হবে। আমাকে একটু সময় দাও, যদি আমি কারো দোষ পাই, তাহলে অবশ্যই পদক্ষেপ নেব।”

তিনি আরও বলেন, “অনেক মানুষ মারা যাচ্ছে, তোমরা সবাই আমাদের পরিবারের সদস্য। আমি অল হসপিটাল পেশেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রধান, তাই আমি তোমাদের কাছে অনুরোধ করছি, তোমরা কাজে ফিরে যাও।”

মুখ্যমন্ত্রীর এই পদক্ষেপের পরও পরিস্থিতি কিছুটা অস্বস্তিকর হয়ে উঠেছে। ডাক্তারদের মধ্যে অনেকেই নিজেদের দাবির প্রতি আরও সজাগ এবং একত্রিত রয়েছেন। তবে মুখ্যমন্ত্রীর বক্তব্যে কিছুটা আশার সঞ্চার হয়েছে যে প্রশাসন বিষয়টি দ্রুত সমাধানের দিকে এগোচ্ছে। এখন দেখা যাক এই পদক্ষেপের পরে জুনিয়র ডাক্তারদের মধ্যে কী প্রতিক্রিয়া দেখা দেয় এবং পরিস্থিতি কতটা স্থিতিশীল হয়।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment