City Today News

monika, grorius, rishi

আসানসোলের গাড়ুই নদীতে ভাসতে থাকা গাড়ি থেকে BEML কর্মীর মৃতদেহ উদ্ধার!

নিজস্ব সংবাদদাতা, আসানসোল : নদীতে ভাসতে থাকা গাড়ি থেকে BEML কর্মীর মৃতদেহ উদ্ধার। আসানসোলের ফুলে ওঠা গাড়ুই নদীতে ভাসমান গাড়িটি আজ সকালে উদ্ধার করা হয়, ঘটনাস্থল থেকে কিছু দূরে। গাড়িতে থাকা ব্যক্তি মারা গেছেন এবং তার নাম চঞ্চল বিশ্বাস বলে শনাক্ত করা হয়েছে।

মৃত ব্যক্তি ভারত আর্থ মুভার্স লিমিটেডের একজন কর্মচারী ছিলেন। তিনি সুগম পার্কের বাসিন্দা ছিলেন। তার স্ত্রী একটি বেসরকারি স্কুলে শিক্ষকতা করেন। গত রাত থেকে গাড়িটি খোঁজার চেষ্টা করা হচ্ছিল এবং গভীর রাত পর্যন্ত কোনো সূত্র পাওয়া যায়নি।

উদ্ধারকারী দল এবং পুলিশের পাশাপাশি অনেক লোক ঘটনাস্থলে জড়ো হয়েছিল। সকাল থেকে তল্লাশি শুরু হয় এবং জলের স্তর কমলে কিছু দূরে গাড়িটি উদ্ধার করা হয়। উদ্ধারকারী দল গাড়ি থেকে মৃতদেহটি বের করে।

উল্লেখ্য, আসানসোলের কল্যাণপুর হাউজিং-এর কাছে গাড়ুই নদীতে একটি গাড়ি ভেসে যায়। শুক্রবার সন্ধ্যায়, একজন চালক গাড়ি নিয়ে নদী পার হওয়ার চেষ্টা করছিলেন যখন নদী পুরোপুরি ফুলে উঠেছিল এবং সেতু জলে ডুবে ছিল। লোকেরা নিষেধ করা সত্ত্বেও, তিনি গাড়ি নিয়ে নদী পার হওয়ার চেষ্টা করেন। এই সময়ে, তিনি প্রবল স্রোতে রেলক্রসিং-এর দিকে ভেসে যান। কিছু লোক এই ঘটনার ভিডিওও করেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছিল। পুলিশ গাড়িটি খুঁজছিল।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment