City Today News

monika, grorius, rishi

দুর্গাপুরে বিজেপি কর্মীর উপর নৃশংস হামলা, উত্তেজনা তুঙ্গে শ্রীকৃষ্ণপুরে!

নিজস্ব সংবাদদাতা : দুর্গাপুরের লাউদোহা থানার অধীন শ্রীকৃষ্ণপুর এলাকায় বিজেপি পঞ্চায়েত সদস্য জিতা লোহার-এর স্বামী বিকাশ লোহারকে কুপিয়ে মারধর করার অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় বিজেপি কর্মী বিকাশ লোহারকে প্রথমে লাউদোহা ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় এবং পরে তাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

তার চোখের আঘাত গুরুতর বলে জানা গেছে। এই ঘটনায় তৃণমূল সমর্থিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে তৃণমূল নেতৃত্ব এই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছে।

বিজেপির গ্রাম চলো অভিযান: এই ঘটনা শুরু হয় গতকাল, যখন শ্রীকৃষ্ণপুর গ্রামে বিজেপির ‘গ্রাম চলো অভিযান’-এর অংশ হিসাবে পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক জিতেন্দ্র তিওয়ারির নেতৃত্বে একটি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেখানে দরিদ্রদের মধ্যে কাপড় বিতরণের পাশাপাশি কৃতি নামের এক মেধাবী ছাত্রীকে সংবর্ধনা দেওয়া হয়।

দুষ্কৃতীদের হামলা: অভিযোগ অনুযায়ী, অনুষ্ঠান চলাকালীন বেশ কিছু সশস্ত্র দুষ্কৃতী মোটরবাইক নিয়ে এসে অশান্তি করার চেষ্টা করে। পরে অনুষ্ঠান শেষে, তারা বিজেপি পঞ্চায়েত সদস্য জিতা লোহার-এর স্বামী বিকাশ লোহারকে ঘিরে ধরে এবং লোহার রড দিয়ে আঘাত করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উত্তেজনা ছড়ালো এলাকায়: এই হামলার পর শ্রীকৃষ্ণপুর গ্রাম এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিজেপি এই ঘটনার পেছনে তৃণমূলের হাত থাকার অভিযোগ তুলেছে, যদিও তৃণমূল এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment