City Today News

monika, grorius, rishi

বরাবনিতে টানা বৃষ্টিতে গোয়ালের দেওয়াল ধসে গরু সহ ব্যক্তির মর্মান্তিক মৃত্যু

বরাবনি ব্লকের ইটাপাড়া গ্রাম পঞ্চায়েতের রানীগঞ্জ ছাতি গ্রামে সোমবার সকালে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়, যখন টানা বৃষ্টির মধ্যে তার বাড়ির গোয়ালের দেওয়াল ভেঙে পড়ে। এই দুঃখজনক ঘটনায় একটি গরু মারা গেছে এবং আরেকটি গরু গুরুতরভাবে আহত হয়েছে। মৃত ব্যক্তির নাম অশোক বন্দ্যোপাধ্যায় (৫২)।

জানা গেছে, রানীগঞ্জ ছাতি গ্রামের বন্দ্যোপাধ্যায় পরিবারের গোয়ালে প্রায় ২০/২৫টি গরু রাখা ছিল। সোমবার ভোর ৬:৩০ নাগাদ অশোক বন্দ্যোপাধ্যায় গোয়াল থেকে একটি বিকট শব্দ শুনতে পান। সঙ্গে সঙ্গে তিনি তার কাকা, ভোলানাথ বন্দ্যোপাধ্যায়কে জানিয়ে গোয়াল খুলতে যান। ভোলানাথ বাবুও তার সাথে যান। কিন্তু গোয়াল খোলার সময়ই দেওয়াল ভেঙে পড়ে। ভোলানাথ বাবুর চিৎকারে আশপাশের লোকজন ও পরিবার ঘটনাস্থলে পৌঁছে যান।

অনেক গরু ও ৫২ বছর বয়সী অশোক বাবু দেওয়ালের নিচে চাপা পড়েন। দ্রুত সবাই মিলে দেওয়ালের ধ্বংসাবশেষ সরিয়ে অশোক বাবুকে অচেতন অবস্থায় উদ্ধার করেন। সঙ্গে সঙ্গে তাকে কেলেজোড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়, যেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর মৃতদেহ আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অন্যদিকে, দেওয়ালের নিচে চাপা পড়া দুটি গরুর মধ্যে একটি গরু ঘটনাস্থলেই মারা যায় এবং অন্য গরুটি আহত হয়।

এই প্রসঙ্গে ভোলানাথ বন্দ্যোপাধ্যায় বলেন, “ভোরবেলা ভাই বলল, গোয়ালের দেওয়াল থেকে কিছু শব্দ আসছিল। মনে হচ্ছে দেওয়াল ভেঙে পড়বে। আমি গরুর দড়ি খুলতে যাচ্ছি। এটা শুনেই আমি ওখানে গিয়েছিলাম। ভাগ্নে একদিকে গরু খোলার চেষ্টা করছিল আর আমি অন্যদিকে। হঠাৎ দেওয়াল ভেঙে পড়ল। আমি কিছুই বুঝতে পারিনি।”

নিহত অশোক বাবুর দেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment