City Today News

monika, grorius, rishi

আসানসোলের বার্তারিয়া এলাকায় রাস্তা,পানীয় জল ও নিকাশি ব্যবস্থার দাবিতে রাস্তা অবরোধ: কাউন্সিলরের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে এলাকাবাসী

নিজস্ব সংবাদদাতা : রাস্তাঘাটের বেহাল অবস্থা, পানীয় জলের অভাব এবং নিকাশি ব্যবস্থা না থাকার অভিযোগে আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের ৫৭ নম্বর ওয়ার্ডের বার্তারিয়া এলাকার বাসিন্দারা রাস্তায় নেমে পথ অবরোধ করেছেন।

স্থানীয় লোকজন বেশ কয়েকদিন ধরে এই সমস্যাগুলোর বিরুদ্ধে অভিযোগ জানাচ্ছিলেন। প্রতিবাদে পুরুষ ও মহিলারা উভয়েই অংশ নিয়েছিলেন। তাদের অভিযোগ স্থানীয় কাউন্সিলরকে এই সমস্যাগুলোর কথা একাধিকবার জানানো হলেও কোনো ফল হয়নি। এর পরে মেয়রের সাথেও দেখা করে বিষয়টি জানানো হয়।

মেয়র এলাকাটি পরিদর্শনও করেছিলেন। তবুও পরিস্থিতি একইরকম রয়ে গেছে। অবশেষে স্থানীয় লোকজন বাধ্য হয়ে রাস্তায় নেমে প্রতিবাদ করছেন। ঘটনার খবর পেয়ে হিরাপুর পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। যদিও পুলিশ বিষয়টি তদন্ত করার আশ্বাস দিয়েছে, তবে স্থানীয় বাসিন্দারা তাদের দাবিতে অনড় ছিলেন।

তাদের অভিযোগ যে ২০১১ সালের আগে কাউন্সিলরের মদতে কিছু কাজ করা হয়েছিল, তারপর থেকে এখানে আর কিছুই করা হয়নি। এখানে কোনো রাস্তাই নেই এবং অবস্থা এমন যে প্রতিদিনই দুর্ঘটনা ঘটে। বর্ষাকালে অবস্থা আরও খারাপ হয়ে যায়। এই বিষয়ে কাউন্সিলর সুমিত মাঝি বলেন যে এলাকায় জলের জন্য একটি পাইপলাইন বসানো হয়েছে। মানুষ বিনামূল্যে জল চায়।

ট্যাক্স না দিয়ে বাড়িতে জল সংযোগ কিভাবে হবে? নর্দমা খননের ব্যাপারে তিনি বলেন যে টাকা এসেছে, কিন্তু টেন্ডার দিতে একটু দেরি হচ্ছে। আমি সোমবার মেয়রের কাছে যাব, দেখি কখন হয়, আমি চেষ্টা করছি।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment