City Today News

monika, grorius, rishi

কুলটিতে CISF এর হাতে যুবকের মৃত্যু, তৃণমূলের ১ লক্ষ টাকার ক্ষতিপূরণ ঘোষণা!

কুলটি: সোমবার ভোরে CISF-এর বেধড়ক মারধরে এক যুবকের মৃত্যু এবং আরেকজন গুরুতর আহত হওয়ার অভিযোগ উঠেছে। এর পর থেকে কুলটি ইস্কো গেটের সামনে বিজেপি ও তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ শুরু হয়। মঙ্গলবার, INTTUC-এর জেলা সভাপতি অভিজিৎ ঘটকের নির্দেশে কুলটি ব্লক INTTUC-এর সভাপতি বাবু দত্ত এক প্রেস কনফারেন্স করেন। তিনি জানান, “CISF-এর মারধরের ফলে একজন যুবকের মৃত্যু হয়েছে এবং আরেকজন চিকিৎসাধীন। আমরা গতকাল থেকে প্রতিবাদ করে যাচ্ছি, কিন্তু বিজেপি ফ্যাক্টরি ম্যানেজারের সাথে সাক্ষাৎ করে চলে গেছে।”

তৃণমূলের আর্থিক সহায়তা এবং দাবি: বাবু দত্ত আরও জানান, “তৃণমূল কংগ্রেস গতকাল মৃত যুবকের পরিবারকে ১ লক্ষ টাকা এবং আহত যুবকের পরিবারকে ৫০ হাজার টাকা দেওয়ার কথা ঘোষণা করেছে। আমরা ইস্কো গেটের সামনে সারারাত ধরে বিক্ষোভ চালিয়ে গেছি। আজ, আমাদের তিনটি প্রধান দাবি মেনে নেওয়া হয়েছে। ইস্কো ম্যানেজমেন্ট এক সপ্তাহ সময় চেয়েছে। আমাদের দাবি ছিল, মৃতের পরিবারকে সাময়িক চাকরি, ক্ষতিপূরণ এবং দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা। আশা করছি, এক সপ্তাহের মধ্যে সব দাবি পূরণ হবে, তাই আমরা বিক্ষোভ প্রত্যাহার করছি।”

এই ঘটনার পর স্থানীয় জনগণের মধ্যে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিজেপি ও তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক লড়াই এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র হয়ে উঠেছে। স্থানীয় নেতৃত্বের দাবি, CISF-এর এই বর্বরতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে এবং দোষীদের উপযুক্ত শাস্তি দিতে হবে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment