City Today News

monika, grorius, rishi

রিল বানাতে গিয়ে নদীতে ডুবে গেল দুই যুবতী

নিজস্ব সংবাদদাতা, আন্ডাল : রিল বানানোর সময় ভিডিও শুট করতে গিয়ে দুই যুবতী নদীতে ডুবে গেছেন। শনিবার সকালে অন্ডালের বাস্কা ফিল্টার হাউস নদীঘাটে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দারা এক যুবতীকে অচেতন অবস্থায় উদ্ধার করলেও অন্যজন এখনও নিখোঁজ রয়েছেন।

শনিবার সকাল সাড়ে দশটা নাগাদ অন্ডালের রেলওয়ে কলোনি নম্বর ১২-এর বাসিন্দা জ্যোতি প্রসাদ (২০) এবং তাঁর দুই আত্মীয় রাঁচির বাসিন্দা বিউটি পাশওয়ান (২৫) ও প্রিয়াঙ্কা পাশওয়ান (২২) মদনপুর পঞ্চায়েতের বাস্কা ফিল্টার হাউসে গিয়েছিলেন ভিডিও রিল বানানোর উদ্দেশ্যে। প্রত্যক্ষদর্শী মিন্টু গোস্বামী জানিয়েছেন, ভিডিও বানানোর সময় প্রিয়াঙ্কার অন্যত্র মনোযোগ ছিল, যার ফলে তিনি নদীতে পড়ে যান। জ্যোতি প্রসাদ ও বিউটি পাশওয়ান তাঁকে বাঁচাতে জলে ঝাঁপ দেন। প্রিয়াঙ্কা কোনোভাবে নদী থেকে উঠে আসতে সক্ষম হলেও জ্যোতি প্রসাদ ও বিউটি পাশওয়ান নদীতে ডুবে যান।

এই ঘটনা শুনে নদীর পারে স্থানীয় লোকজনের ভিড় জমে যায়। সংবাদ পেয়ে অন্ডাল থানার পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সাহায্যে নিখোঁজ যুবতীদের সন্ধানে নদীতে নামে। অনেক খোঁজাখুঁজির পর বিউটি পাশওয়ানকে অচেতন অবস্থায় উদ্ধার করেন এবং তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু জ্যোতি প্রসাদ এখনও নিখোঁজ রয়েছেন।

রিল ও ভিডিও বানানোর সময় বিভিন্ন দুর্ঘটনায় অনেকের প্রাণ গিয়েছে। কিন্তু তবুও রিল বানানোর প্রবণতা কমেনি। এর ফলেই দুর্ঘটনা ঘটছে এবং জানমালের ক্ষতি হচ্ছে। বিশেষজ্ঞদের মতে, এই বিষয়ে জনসচেতনতা বাড়ানো জরুরি।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment