City Today News

monika, grorius, rishi

তৃণমূল নেতার বিরুদ্ধে দলেরই লোকেদের তোলাবাজির অভিযোগ

নিজস্ব সংবাদদাতা : তৃণমূলের এক কর্মীর বিরুদ্ধে তোলাবাজি ও সিন্ডিকেট রাজে বাধা দিয়ে তৃণমূল নেতাকে বদনাম করার অভিযোগ উঠেছে। এই চাঞ্চল্যকর ঘটনা লাউদোহা অঞ্চলের আরতি গ্রামে ঘটেছে। অণ্ডাল থানার অন্তর্গত একটি প্রমোটার সংস্থার প্রকল্পে অর্থের দাবিতে আরতি গ্রামের বেশ কিছু যুবক অশান্তি সৃষ্টি করেছে। নির্মাণ সংস্থার সাইট ইঞ্জিনিয়ারকে মারধর করার অভিযোগ পর্যন্ত উঠেছে।

এই যুবকদের বিরুদ্ধে অণ্ডাল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের পর যুবকেরা তৃণমূল নেতা এবং দুর্গাপুর ফরিদপুর ব্লকের তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি সৈয়দ আসিক আলির সঙ্গে যোগাযোগ করেন, এবং তিনি এই অভিযোগ খারিজ করে দেন। এর পরপরই অভিযুক্ত শেখ আসরফ আলি একটি ভিডিও ভাইরাল করে, যেখানে তিনি সৈয়দ আসিক আলির বিরুদ্ধে সোজাসুজি অভিযোগের তীর ছোড়েন এবং দাবি করেন যে তিনি সংগঠনের সঙ্গে হাত মিলিয়েছেন।

সৈয়দ আসিক আলি এই দিন আরতি গ্রামের তৃণমূল অফিসে একটি প্রেস কনফারেন্সে জানান যে, কোনো নির্মাণ সংস্থার সঙ্গে তাঁর কোনো রকম সম্পর্ক নেই, বরং কিছু তৃণমূলী তোলাবাজ তাঁকে বদনাম করার চেষ্টা করছে। কারণ তিনি প্রথম থেকেই তোলাবাজি ও সিন্ডিকেট রাজের বিরোধিতা করেন।

আরতি গ্রামের তৃণমূল কংগ্রেসের সদস্য শেখ আফজাল আলি বলেন, “তাদের একমাত্র পরিচয়, তারা জোরপূর্বক অর্থ আদায়কারী।” তিনি আরও জানান যে, সৈয়দ আসিক আলি তাঁদের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করতে যাচ্ছেন।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment