City Today News

monika, grorius, rishi

আসানসোলে মহা অনুষ্ঠান: বন্দে ভারত ট্রেনের সূচনায় আনন্দের হাওয়া

রবিবার, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের জন্য আরও ৬টি বন্দে ভারত এক্সপ্রেস ট্রেন উপহার দেন। প্রধানমন্ত্রী ভার্চুয়াল মাধ্যমে এই ট্রেনগুলিকে সবুজ সংকেত দেখিয়ে উদ্বোধন করেন। এর মধ্যে পশ্চিমবঙ্গে তিনটি বন্দে ভারত ট্রেন এসেছে, যা বাংলার মধ্য দিয়ে ঝাড়খণ্ড, বিহার, ওড়িশা এবং অন্যান্য রাজ্যে যাবে। এই ট্রেনগুলির শুরুতে যাত্রীরা আরও আরামদায়ক এবং উন্নত ভ্রমণ অভিজ্ঞতা পাবেন।

আসানসোল রেল স্টেশনে মহা অনুষ্ঠান:
এই উপলক্ষে আসানসোল রেল স্টেশনে এক বিশাল অনুষ্ঠান আয়োজিত হয়। আসানসোল রেলওয়ে ডিভিশনের DRM এবং আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিধায়ক ট্রেনগুলিকে পতাকা নাড়িয়ে সূচনা করেন এবং প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রচেষ্টা যে সাধারণ জনগণ কম খরচে ভালো পরিষেবা পান।” তিনি আরও বলেন, হাওড়া – গয়া বন্দে ভারত এক্সপ্রেস, দেওঘর – বারাণসী বন্দে ভারত এক্সপ্রেস এবং হাওড়া – ভাগলপুর বন্দে ভারত এক্সপ্রেসের মাধ্যমে জনগণের যাত্রা আরও মসৃণ হবে।

पीएम मोदी की वंदे भारत एक्सप्रेस से जनता को मिलेगा आरामदायक सफर 2

রেল সূত্রের থেকে তথ্য:
নতুন বন্দে ভারত ট্রেনগুলির ভাড়ার তালিকাও প্রকাশিত হয়েছে। হাওড়া থেকে গয়া পর্যন্ত চেয়ার কারের ভাড়া নির্ধারিত হয়েছে ₹১৩৫৫ এবং এক্সিকিউটিভ চেয়ার কারের ভাড়া ₹২৪১৫।
আসানসোল থেকে গয়া পর্যন্ত চেয়ার কারের ভাড়া ₹১০৩৫ এবং এক্সিকিউটিভ চেয়ার কারের ভাড়া ₹১৭৭০।
ধানবাদ থেকে গয়া পর্যন্ত চেয়ার কারের ভাড়া ₹৯৩৫ এবং এক্সিকিউটিভ চেয়ার কারের ভাড়া ₹১৫৬৫।

বন্দে ভারত ট্রেনগুলি যাত্রাকে সহজ ও সাশ্রয়ী করবে:
এই নতুন বন্দে ভারত ট্রেনগুলি পশ্চিমবঙ্গ, ঝাড়খণ্ড এবং বিহারের মানুষের জন্য কম সময়ে আরও আরামদায়ক যাত্রা সেবা প্রদান করবে। ট্রেনগুলির গতি, সুবিধা এবং সুরক্ষার জন্য যাত্রীদের মধ্যে আনন্দ এবং উদ্দীপনা দেখা দিয়েছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment