City Today News

monika, grorius, rishi

সালানপুরে পুষ্টি দিবসের মহা আয়োজন, ১৯৯টি আঙ্গনওয়াড়ি কেন্দ্রের অংশগ্রহণ!

নিজস্ব সংবাদদাতা, সালানপুর: সালানপুর ব্লকের কল্যাণ গ্রাম পঞ্চায়েতের সমস্ত আঙ্গনওয়াড়ি কেন্দ্র যৌথভাবে পুষ্টি দিবস উদযাপন করেছে। ধারসপুরের শীতলা মন্দিরের কাছে ১৯৯টি আঙ্গনওয়াড়ি কেন্দ্র একত্রে পুষ্টি দিবস পালন করে। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরাবনি বিধায়ক এবং আসানসোল পৌর নিগমের মেয়র বিধান উপাধ্যায়।

আঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মী এবং সহকারীরা এই অনুষ্ঠানে শিশুদের পুষ্টি স্তর সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং একটি মিছিলও বের করা হয়। পুষ্টি দিবস উপলক্ষে বিধান উপাধ্যায় আঙ্গনওয়াড়ি কেন্দ্রের সুপারভাইজারদের সঙ্গে শিশুদের পুষ্টি নিয়ে আলোচনা করেন।

এছাড়াও, এই দিনটি নানা কর্মসূচির মাধ্যমে উদযাপিত হয়। সালানপুর পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান কৈলাশ পতি মণ্ডল, সহ-সভাপতি বিদ্যুৎ মিশ্র, জেলা পরিষদের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আরমান, জেলা পরিষদের সদস্যা বেবি মণ্ডল, আঙ্গনওয়াড়ি কেন্দ্রের সুপারভাইজার তপ্তি লায়েক, পামালি সরকার, কল্যাণ গ্রাম পঞ্চায়েতের প্রধান শ্রীকান্ত পাতার এবং সমাজকর্মী ভোলা সিংহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিশেষ অনুষ্ঠানে শিশুদের পুষ্টি বাড়ানোর পরিকল্পনা এবং তাদের সুস্বাস্থ্য রক্ষার লক্ষ্যে নানা দিক নিয়ে আলোচনা করা হয়। উৎসবে স্থানীয় জনগণ এবং শিশুদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যায়।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment