City Today News

monika, grorius, rishi

২০২৬ নির্বাচনের প্রস্তুতি : মমতার কঠোর বার্তা, অন্যায় করলে দল সম্পর্ক ছিন্ন করবে!

নিজস্ব সংবাদদাতা, কলকাতা : লোকসভা নির্বাচনে বড় জয় হয়েছে, তবে তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি ইতিমধ্যেই ২০২৬-এর প্রস্তুতি শুরু করে দিয়েছেন। আজ শহীদ দিবসে জনসভায় ভাষণ দেওয়ার সময় মমতা ব্যানার্জির বক্তব্য থেকে এই বিষয়টি স্পষ্ট হয়েছে। তিনি প্রথম পদক্ষেপে তৃণমূল পার্টির নেতাদের এবং কর্মীদের পরামর্শ দিয়েছেন যে, যেখানে তৃণমূল লোকসভা নির্বাচনে হেরেছে, সেই এলাকাগুলিতে মানুষের ক্ষোভ কমানোর উদ্যোগ নিতে হবে।

২১ শে জুলাইয়ের সমাবেশের মঞ্চ থেকে তৃণমূল নেত্রীর পরামর্শ, প্রয়োজন হলে হেরে যাওয়া এলাকাগুলিতে গিয়ে মানুষের কাছে ভুলের জন্য ক্ষমা চান। এছাড়াও, মমতা ব্যানার্জি পরামর্শ দিয়েছেন, পার্টির নেতারা তাদের গাড়ি ছেড়ে পায়ে হেঁটে গ্রামেগঞ্জে ঘুরে বেড়ান।

তৃণমূল নেত্রী বলেন, “যেখানে আমরা নেই, সেখানে গিয়ে মানুষের কাছে ক্ষমা চাইতে হবে। হয়তো আমাদের বিশ্বাসযোগ্যতা কম হয়ে গিয়েছে। ভবিষ্যতে আমরা এই ধরনের ঘটনা ঘটতে দেব না। আপনারা স্কুটারে চড়ুন, সাইকেলে চড়ুন, হাঁটুন আর জনগণের কাছে পৌঁছান।”

আজকের বক্তৃতায়, মমতা বারবার দলের নেতাদের যেকোনো ধরনের অন্যায় এবং দুর্নীতি থেকে দূরে থাকার সাবধান বাণী দিয়েছেন। তিনি বলেছেন, দুর্নীতি থেকে দূরে না গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। যদি জন প্রতিনিধি জনগণকে সেবা না করেন, তাহলে পার্টি তার সাথে সম্পর্ক ছিন্ন করবে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment