City Today News

monika, grorius, rishi

চক্রধরপুরে ভোর ৩:৪৫ টায় হাওড়া-মুম্বাই এক্সপ্রেসের দুর্ঘটনা, ৬ যাত্রী আহত, ২০ বগি লাইনচ্যুত

বিশেষ সংবাদদাতা: হাওড়া-সিএসএমটি (মুম্বাই) এক্সপ্রেস ভোর ৩:৪৫ নাগাদ ঝাড়খণ্ডের চক্রধরপুরের কাছে, রাজখরসাওয়ান(পশ্চিম আউটার ) এবং বরাবানবুর মধ্যে লাইনচ্যুত হয়। এআরএমই স্টাফ এবং এডিআরএম চক্রধরপুর ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন। ৬ জন আহত হয়েছেন। সকলকেই রেলওয়ে মেডিকেল টিম দ্বারা প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা গেছে যে, এই ট্রেনটি খড়গপুর থেকে প্রায় ৩ ঘণ্টা দেরিতে চলছিল। ট্রেনটি চক্রধরপুরে পৌঁছানোর আগেই অনেকগুলি বগি লাইনচ্যুত হয়। ছবিতে দেখা যাচ্ছে, এসি কোচ লাইনচ্যুত হয়েছে। সৌভাগ্যক্রমে, তারা একে অপরের সাথে সংঘর্ষে লিপ্ত হয়নি, নয়তো বড় দুর্ঘটনা ঘটতে পারত। এখন পর্যন্ত রেলওয়ে নিশ্চিত করেছে যে, ৬ জন যাত্রী আহত হয়েছেন, যারা চিকিৎসা পেয়েছেন।

এই দুর্ঘটনাটি আবারও রেলওয়ের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছে। তবে কিছু সূত্র দাবি করছে যে, মালবাহী ট্রেনের সাথে সংঘর্ষের পর ট্রেনের বগিগুলি লাইনচ্যুত হয়েছে। এই সময়ে প্রায় ২০টি বগি লাইনচ্যুত হয়েছে। আহত যাত্রীদের সংখ্যাও বেশি। বর্তমানে, রেলওয়ে ত্রাণ কাজে মনোনিবেশ করছে। এই বিষয়টি তদন্তও করা হবে।

চাকধরপুর রেলওয়ে ডিভিশনের পর বরাবানবুর কাছে ট্রেন দুর্ঘটনার পর, আজ আসানসোল-টাটা এক্সপ্রেস বাতিল করা হয়েছে। আসানসোল-টাটা মেমু আদ্রা পর্যন্ত যাবে। দক্ষিণ বিহার এক্সপ্রেস জয় চণ্ডী পাহাড়-বোকারো স্টিল সিটি দিয়ে চালানো হবে। হাওড়া-মুম্বাই দুরন্ত, হাওড়া-পুনে সহ ৮টি ট্রেনের রুট পরিবর্তন করা হয়েছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment