City Today News

monika, grorius, rishi

জাতীয় মহাসড়কে ভয়াবহ লরি দুর্ঘটনা : চালক কেবিনে চাপা, দীর্ঘ যানজট মুক্ত করতে দেড় ঘণ্টার প্রচেষ্টা

নিজস্ব সংবাদদাতা : জাতীয় মহাসড়কে, একটি ১০ চাকার লরি যা ব্রেকডাউনের জিনিসপত্র নিয়ে যাচ্ছিলো হঠাৎই আরেকটি ১০ চাকার লরিকে পিছন থেকে আঘাত করে। এর ফলে সামনের লরির চালক কেবিনে চাপা পড়ে গুরুতর আহত হন। এই ঘটনা সোমবার সকালে প্রায় ৪:৩০ নাগাদ ১৯ নম্বর জাতীয় সড়কে কালীবাড়ি মন্দিরের সামনে শ্রীপুর আউটপোস্ট এলাকার মধ্যে ঘটেছে।

জানা গেছে, সামনের লরিটি বিচুলি নিয়ে উত্তরপ্রদেশ থেকে কলকাতার দিকে যাচ্ছিল। এই রাস্তাতে মাঝেমধ্যেই এমন দুর্ঘটনা ঘটে। এদিকে, ব্রেকডাউনের জিনিস নিয়ে আসা লরির চালক গাড়ি ছেড়ে তৎক্ষণাৎ দ্রুত পালিয়ে যান। সকালে ঘটে যাওয়া দুর্ঘটনার খবর পেয়ে শ্রীপুর আউটপোস্ট ট্রাফিক বিভাগ এবং জাতীয় মহাসড়ক উদ্ধারকারী দলের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছান এবং দুইটি ক্রেনের সাহায্যে লরির মধ্যে আটকে পড়া চালককে উদ্ধার করেন।

অনেক চেষ্টা করে কেবিন কেটে গুরুতর আহত চালককে উদ্ধার করা হয় এবং প্রায় দেড় ঘণ্টার চেষ্টা শেষে তাকে আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনাট ঘটানো লরিটি উদ্ধার করা হয়েছে এবং রাস্তার মধ্যে ভাঙা লরিটি সরিয়ে ১৯নম্বর জাতীয় মহাসড়ককে যানজট মুক্ত করা হয়েছে। এই দুর্ঘটনার কারণে অনেক গাড়ি দীর্ঘ সময় ধরে যানজটে আটকে ছিল।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment