City Today News

monika, grorius, rishi

কেন্দুয়া বাজারে তৃণমূল যুবের উদ্যোগে ১৫০ রোগীর বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা!

কুলটি থেকে সত‍্যেন্দ্র যাদবের প্রতিবেদন: মঙ্গলবার, কুলটির কেন্দুয়া বাজারে তৃণমূল যুব সভাপতি অমিত যাদব (লালু) এর নেতৃত্বে এবং সল্ট লেক গ্রীন সিটির রোটারি ক্লাবের সহযোগিতায় একটি বিনামূল্যে স্বাস্থ্য শিবির অনুষ্ঠিত হয়। এই শিবিরে ১৫০ জনেরও বেশি রোগীর রক্তচাপ, ডায়াবেটিস ও চোখের পরীক্ষার ব্যবস্থা করা হয়।

নিয়মিত স্বাস্থ্য শিবিরের আয়োজন: অমিত যাদব জানিয়েছেন, কেন্দুয়া বাজার এলাকায় প্রতি দুই থেকে তিন মাস অন্তর এমন স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। এর আগেও আইকিউ হাসপাতাল মেডিকেল কলেজ দুর্গাপুরের সহযোগিতায় একটি অনুরূপ শিবির অনুষ্ঠিত হয়েছিল, যেখানে রোগীদের ফ্রি পরিবহনের পাশাপাশি খাবারেরও ব্যবস্থা ছিল।

সামাজিক সেবায় উৎসর্গ: অমিত যাদব বলেন, তৃণমূল যুবর পক্ষ থেকে সমাজের প্রতি দায়িত্ব পালন করতে এই ধরনের সামাজিক কার্যক্রম নিয়মিতভাবে পরিচালিত হয়। এর ফলে স্থানীয় মানুষদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা পাওয়ার সুযোগ হয় এবং তারা নিজেদের স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে পারে।

স্থানীয় নেতাদের উপস্থিতি: এই অনুষ্ঠানে কুলটি ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি রামরাজ যাদব, শিবজি যাদব, বিজয় যাদব, আয়ুষ রাওয়ানি, শ‍্যাম তিওয়ারি, সানি সাও, সুলতান, হানি ও সুরজসহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সকলেই এই সামাজিক প্রচেষ্টার প্রশংসা করেছেন এবং বলেছেন যে এই ধরনের শিবিরগুলি সমাজে সচেতনতা বাড়ায় এবং মানুষ ভালো স্বাস্থ্যসেবা পায়।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment