City Today News

monika, grorius, rishi

মহরমের দিন ধানবাদে সংঘর্ষ : তিন আখড়া কমিটির তাণ্ডব, পাথর ছোড়ার ফলে আহত এক ডজনেরও বেশি

নিজস্ব সংবাদদাতা : বুধবার অর্থাৎ মহররমের দিন, ধানবাদের ঝড়িয়া এলাকার কাতরাস মোড়ের চৌথাই কুলি এলাকায় তিনটি আখড়া কমিটির মধ্যে সংঘর্ষ হয়। ঘটনাটি ঘটে চৌথাই কুলি থেকে উপারকুলি পর্যন্ত, যেখানে তিনটি আখড়ার সদস্যরা এক থেকে দেড় ঘন্টার জন্য তাণ্ডব চালায়।

সংঘর্ষের পর, তিনটি কমিটির সদস্যরা একে অপরের দিকে ইট এবং পাথর ছুঁড়তে শুরু করে। এই সময়, প্রচণ্ড মারামারি হয়। পাথর ছোড়ার ফলে এক ডজনেরও বেশি মানুষ গুরুতরভাবে আহত হয়েছে। এই সময়ে, পুলিশও কিছু মানুষকে আটক করেছে।

জানা গেছে, কমিটিগুলির মধ্যে সংঘর্ষের খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। তবে, অনেক চেষ্টার পর, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয় এবং যারা পাথর ছুঁড়ছিল তাদের থামানো হয়। এই সময়, ডিএসপি নিজে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি সামাল দেন। বর্তমানে, ডিএসপি সেখানে ক্যাম্প করছেন এবং একটি বড় পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

উল্লেখযোগ্য যে মহররমের শোভাযাত্রার সময়, কিছু কমিটির সদস্যরা আগুনের বল নিয়ে খেলা করছিলেন। পুলিশ তাদের এমন করতে বাধা দিলে, একটি আগুনের বল নাকি পুলিশের দিকে ছোঁড়া হয়। সৌভাগ্যবশত, কোনো পুলিশ কর্মী এতে আঘাত পাননি। তবে, পুলিশের ওপর আক্রমণের কোনো সত্যতা যাচাইকরণ এখনও করা হয়নি। বর্তমানে, তদন্ত চলছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার প্রচেষ্টা চলছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment