City Today News

monika, grorius, rishi

বীরভূমে বন্যা পরিদর্শনের সময় বিপত্তি, নদীতে পড়লেন জেলাশাসক!

নিজস্ব সংবাদদাতা : বীরভূমের লাভপুরে বন্যা পরিস্থিতি পরিদর্শনকালে বড় ধরনের বিপত্তি ঘটে। বুধবার, বীরভূমের জেলাশাসক বিদ্যুৎ রায় ও অন্যান্য প্রশাসনিক কর্মকর্তারা একটি স্পিডবোটে করে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করতে গিয়ে কেবে নদীতে পড়ে যান। স্থানীয় সূত্রে জানা গেছে, ১৩ জন প্রশাসনিক কর্মকর্তা লাভপুরের বন্যাকবলিত ১৫টি গ্রাম পরিদর্শন করতে যান। এই গ্রামগুলি জলমগ্ন, এবং ছয়-সাতটি গ্রামের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। নদীর জল দ্রুত বৃদ্ধি পাচ্ছে।

নৌকা উল্টে জেলাশাসক সহ অনেকেই পড়েন নদীতে

বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে জেলা প্রশাসনের কর্মকর্তারা স্পিডবোটে করে ক্ষতিগ্রস্ত গ্রামগুলোতে পৌঁছান। হঠাৎ জলস্তর বেড়ে যাওয়ায় কেবে নদীতে তাদের স্পিডবোটটি উল্টে যায়। পুলিশ সুপার রাজনারায়ণ মুখোপাধ্যায় ছাড়া সবাই নদীতে পড়ে যান। মুহূর্তেই তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেন। সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই বিপর্যয় মোকাবিলা দল ঘটনাস্থলে ছুটে আসে।

একজন নিখোঁজ, বাকিদের উদ্ধার
শেষ খবর অনুযায়ী, একজন বাদে সবাইকে উদ্ধার করা হয়েছে এবং তারা বর্তমানে সুস্থ রয়েছেন। তবে, ঘটনার আকস্মিকতায় তারা এখনও কোনো মন্তব্য করতে প্রস্তুত নন। বন্যা পরিস্থিতির মধ্যে এই ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে। নিখোঁজ ব্যক্তির সন্ধানে জোরদার তল্লাশি চলছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment