City Today News

monika, grorius, rishi

আসানসোল ৪৪ নম্বর ওয়ার্ডে গর্ভবতী মহিলাদের জন্য বিশাল স্বাস্থ্য সেবা শিবির আয়োজন করা হয়েছে, সুযোগ মিস করবেন না!

নিজস্ব সংবাদদাতা : আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের ৪৪ নম্বর ওয়ার্ডে বৃহস্পতিবার গর্ভবতী মহিলাদের জন্য এক বিশেষ স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। এই শিবিরে গর্ভবতী মহিলাদের স্বাস্থ্য পরীক্ষা করা হয় এবং তাদের প্রয়োজনীয় ওষুধ সরবরাহ করা হয়, যা তাদের স্বাস্থ্য রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এই মহান উদ্যোগে উপস্থিত ছিলেন ৪৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চক্রবর্তী। এছাড়াও উপস্থিত ছিলেন ওয়ার্ড কমিটির সদস্য মুকেশ শর্মা, বিমল জালান, মধুমিতা, ললন, সানি, বিট্টু এবং অন্যান্য সদস্যরা। তাদের সক্রিয় অংশগ্রহনে এই উদ্যোগ আরোও সাফল্যমন্ডিত হয়েছে ।

৪৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চক্রবর্তী জানিয়েছেন, এই স্বাস্থ্য পরীক্ষা শিবিরটি আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের আরসিএইচ বিভাগ এবং স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে আয়োজিত হয়েছে। এই শিবিরের মাধ্যমে গর্ভবতী মহিলাদের স্বাস্থ্য পরীক্ষা করা হয় এবং তাদের প্রয়োজনীয় ওষুধ সরবরাহ করা হয়, যা গর্ভাবস্থার সময় তাদের সুস্থ থাকার জন্য অত্যন্ত প্রয়োজনীয়।

তিনি আরও জানান, এই শিবিরের মূল উদ্দেশ্য ছিল গর্ভবতী মহিলাদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন করা এবং যদি তাদের কোন সমস্যা থাকলে, তা দ্রুত সমাধান করা। এই আয়োজন আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশন এবং রাজ্য সরকারের যৌথ প্রচেষ্টার ফল।

অমরনাথ চক্রবর্তী আরও জানান, এই সময়ে লোকজনকে ডেঙ্গু সম্পর্কে সচেতন করা হয়েছে এবং কিভাবে ডেঙ্গু থেকে সুরক্ষিত থাকা যায় সেই সম্পর্কেও গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করা হয়েছে।

এই শিবিরের আয়োজন গর্ভবতী মহিলাদের জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হিসেবে বিবেচিত হচ্ছে এবং এর মাধ্যমে তারা তাদের স্বাস্থ্য সম্পর্কে আরও বেশি সচেতন হতে পারবেন।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment