City Today News

monika, grorius, rishi

আযহার খান মেমোরিয়াল ফুটবলে শিল্ড জিতে নিল আশরাফ অটো আসানসোল!

কুলটি থেকে সত্যেন্দ্র যাদবের রিপোর্ট: রবিবার সন্ধ্যায় কুলটির টিবি হাসপাতাল ময়দানে লাকি স্টার ক্লাবের উদ্যোগে দু’দিনব্যাপী আযহার খান মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত হয়। এই উত্তেজনাপূর্ণ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে আশরাফ অটো আসানসোল পেনাল্টি শুটআউটে হায়াত আসানসোলকে পরাজিত করে শিল্ড জিতে নেয়।

প্রতিভাবান যুবকদের জন্য মঞ্চ:
টুর্নামেন্টের উদ্বোধন করেন কুলটি ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি ভোলু খান, সাংবাদিক পলবিন্দর সিং, ডক্টর এমডি শাহিদ আখতার এবং সাজ্জাদ খান। স্থানীয় বাসিন্দা ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে ফুটবল কিক করে খেলার সূচনা করেন তারা। উদ্বোধনের আগে প্রয়াত আযহার খানের স্মৃতির উদ্দেশ্যে এক মিনিট নীরবতা পালন করা হয়।

যুবকদের জন্য সুযোগ ও প্রেরণা:
সাংবাদিক পলবিন্দর সিং টুর্নামেন্টের আয়োজনের প্রশংসা করে বলেন, এই ধরনের ইভেন্ট কুলটির যুবকদের তাদের প্রতিভা প্রদর্শনের একটি দুর্দান্ত সুযোগ প্রদান করে। খেলোয়াড়দের উৎসাহিত করে তিনি বলেন, খেলাধুলা শুধু শারীরিক নয়, মানসিক বিকাশের জন্যও অত্যন্ত গুরুত্বপূর্ণ।

১৬টি দলের প্রতিযোগিতা:
যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি ভোলু খান জানান, এই টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করছে, যার মধ্যে রয়েছে কলকাতা, রাণীগঞ্জ, আন্ডাল, আসানসোল, পঞ্চেত এবং কুলটির দল। টুর্নামেন্টের প্রথম ম্যাচটি শোয়েল ইলেভেন আন্ডাল এবং ব্লু স্টার পঞ্চেতের মধ্যে অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট অতিথিদের উপস্থিতি:
এই অনুষ্ঠানে শানওয়াজ কোরেশী, শাদাব, রুমি, সাইফ, পিন্টু, আযহার, গোল্ডেন, সান্নু এবং সমীরের মতো বিশিষ্ট সদস্যরা উপস্থিত ছিলেন, যারা টুর্নামেন্টটি সফল করার জন্য তাদের অবদান রেখেছেন।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment