City Today News

monika, grorius, rishi

কুলটিতে শ্রী শ‍্যাম মহোৎসবের দুই দিনব্যাপী উদযাপন, বিশেষ আয়োজন!

কুলটি থেকে সত্যেন্দ্র যাদবের রিপোর্ট: কুলটির কেন্দুয়া বাজার রোডের উপর অবস্থিত অগ্রসেন ভবনে বুধবার রাতে ১৯তম বার্ষিক শ্রী শ‍্যাম মহোৎসবের প্রস্তুতি নিয়ে শ্রী শ‍্যাম স্নেহ মন্ডলের বৈঠক অনুষ্ঠিত হয়।

এই বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় যে এই বছর শ্রী শ‍্যাম মহোৎসব দুই দিনের জন্য উদযাপন করা হবে। প্রথম দিনে নিয়ামতপুর মন্দির ধামে নিশান যাত্রার আয়োজন করা হবে এবং দ্বিতীয় দিনে সকালে রক্তদান শিবির এবং সন্ধ্যায় ভজন-কীর্তন হবে।

এই বছর, সন্দীপ মাধোগোরিয়াকে অনুষ্ঠানটির প্রধান আয়োজক হিসেবে নির্বাচিত করা হয়েছে। মহোৎসবের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি হিসেবে রয়েছেন রাজেন্দ্র পোদ্দার, সম্পাদক দীনেশ সুদরানিয়া এবং কোষাধ‍্যক্ষ অরবিন্দ পোদ্দার।

২৫শে ডিসেম্বর কুলটির আর্য সমাজ মন্দির থেকে নিয়ামতপুর শ্রী শ‍্যাম মন্দির পর্যন্ত নিশান যাত্রা অনুষ্ঠিত হবে। ২৬শে ডিসেম্বর শ্রী শ‍্যাম মহোৎসব উদযাপন করা হবে। গত বছরের মতো এই বছরও সমস্ত অনুষ্ঠান কুলটি ক্লাব মাঠে অনুষ্ঠিত হবে। মহোৎসবের প্রস্তুতি পুরোদমে চলছে।

এই উপলক্ষে কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন, তাদের মধ্যে সুবাস আগরওয়াল, সন্দীপ মাধোগোরিয়া, সুরেশ চৌধুরি, গোকুল আগরওয়াল, মনোজ খোওলা, বুলু খৈতান, মনোজ পতওয়ারি, রাধেশ‍্যাম পতওয়ারি, বিষ্ণু কাজোলিয়া, প্রশান্ত দুধানী, রত্ন আগরওয়াল, অনিল আগরওয়াল, বিজয় গাদোদিয়া, প্রতীক লিখমানিয়া, পঙ্কজ ভানিরামকা উপস্থিত ছিলেন।

কমিটির মতে, এবারের মহোৎসব আরও বড়ো আকারে উদযাপন করা হবে। ভজন-কীর্তন অনুষ্ঠানে বিশিষ্ট শিল্পীদের আমন্ত্রণ জানানো হয়েছে এবং অনেক ভক্ত অংশগ্রহণের আশা করছেন। রক্তদান শিবিরে কুলটির বাসিন্দাদের মধ্যে রক্তদান নিয়ে উৎসাহ দেখা যাচ্ছে এবং আয়োজকরা জানান, এই শিবিরে বিশাল জনসমাগম আশা করা হচ্ছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment