City Today News

monika, grorius, rishi

পারিবারিক অশান্তির মর্মান্তিক পরিণতি: স্ত্রীকে হত্যা করে ফাঁসি স্বামীর

দুর্গাপুর থেকে রিপোর্ট : দুর্গাপুরের অন্ডালের পালাশওয়ান এলাকার বাবুই শোল কলোনিতে এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে, যেখানে এক স্বামী প্রথমে তার স্ত্রীকে হত্যা করে, তারপর আত্মহত্যা করেছে।

এই মর্মান্তিক ঘটনা গোটা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। মৃত মহিলার নাম বাসন্তী চাঁদ (৪২) এবং মৃত পুরুষের নাম ধনঞ্জয় চাঁদ (৫৩), যিনি ইসিএলের কর্মী ছিলেন। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

স্থানীয় বাসিন্দা মামনী সূত্রধর বলেন, “স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হত। ধনঞ্জয় চাঁদ মদ্যপ অবস্থায় বাসন্তী দেবীকে মারধর করত। বৃহস্পতিবার সকালে আমরা বাসন্তী দেবীকে ঘরের ভেতর মৃত অবস্থায় পড়ে থাকতে দেখি।

প্রথমে মনে হয়েছিল ধনঞ্জয় চাঁদ বাসন্তী দেবীকে মেরে পালিয়ে গেছে। কিন্তু তারপর দেখি ধনঞ্জয় চাঁদও ঝুলন্ত অবস্থায় পড়ে রয়েছে। আমাদের ধারণা, ধনঞ্জয় চাঁদ রাতে তার স্ত্রীকে হত্যা করে, তারপর আত্মহত্যা করেছে।”

প্রতিবেশীরা জানায়, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরেই পারিবারিক অশান্তি চলছিল। ধনঞ্জয় চাঁদের নেশাগ্রস্ত অবস্থায় মারধর করা বাসন্তী দেবীর জীবনে নিত্যকার ঘটনা হয়ে দাঁড়িয়েছিল। ঘটনার রাতে তাদের মধ্যে তীব্র ঝগড়া হয়, যা এই মর্মান্তিক পরিণতির দিকে নিয়ে যায়।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment