City Today News

monika, grorius, rishi

আসানসোলে গারুই নদীর ফুলে ওঠা জলে ভেসে গেল গাড়ি, চালক নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা, আসানসোল: বৃহস্পতিবার সন্ধ্যা থেকে আসানসোল শহর ও পুরো শিল্পাঞ্চলে ভারী বৃষ্টি শুরু হয়। শুক্রবার দুপুরের পর বৃষ্টি কিছুটা কমে আসে। কিন্তু সেই সন্ধ্যায় আসানসোল শহরে একটি চমকপ্রদ ঘটনা ঘটে। আসানসোল শহরের সেনরেলে রোড থেকে একটি রাস্তা কল্যাণপুর হাউজিং এলাকায় যায়। সেই রাস্তায় গারুই নদীর উপর একটি সেতু রয়েছে। সেই সেতুর উপরে কোমর সমান জল বইছে। ওই সন্ধ্যায় একটি ছোট চারচাকার গাড়ি সেই সেতু পার হচ্ছিল। গাড়ির চালক সেতুর উপর গাড়ি তুলতেই গাড়িটি জলে ভেসে যেতে শুরু করে।

চালক গাড়ি ঘোরানোর চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হয়ে তিনি সেতুর ডান পাশ দিয়ে গাড়িসহ জলে ভেসে যান। এলাকার একজন বাসিন্দা পুরো ঘটনার ভিডিও তৈরি করেন। পরে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। শোনা যাচ্ছে যে এলাকার মানুষ চালককে সেই পথে যাওয়ার জন্য উৎসাহিত করেছিলেন। পরে গাড়িটি ভেসে যেতে থাকায় এলাকার মানুষ দূর থেকে চালককে গাড়ির দরজা খুলে বেরিয়ে আসার অনুরোধ করেন। আসানসোল সাউথ থানার পুলিশ এলাকার লোকদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়।

এই ঘটনার দুই প্রত্যক্ষদর্শী, পার্থ দাস এবং অসীম ঘোষাল বলেন যে এলাকার বাসিন্দারা চালককে সেই রাস্তায় যেতে নিষেধ করেছিলেন। তিনি কথা না শুনেই যান। তারপর এই ঘটনা ঘটে। তারা বলেন, গাড়িতে চালক ছাড়া আর কেউ ছিল কিনা তা স্পষ্ট নয়। আমরা চালককে দেখেছি। এই নদী কল্যাণপুর থেকে আসানসোলের রেলওয়ে ক্রসিং এর দিকে যায়। রাত ৮:৩০ পর্যন্ত সেই গাড়ির কোনো হদিস পাওয়া যায়নি। পুলিশের মতে, গাড়ির সন্ধান চলছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment