City Today News

monika, grorius, rishi

নেতাজি ইনডোর স্টেডিয়ামে অষ্টম আন্তর্জাতিক ক্যারাটে চ্যাম্পিয়নশিপে সোনা জিতল আশি শ্রীবাস্তব

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: আশি শ্রীবাস্তব, অনুপ কুমার শ্রীবাস্তবের কন্যা এবং বয়স মাত্র ৯ বছর, ২০২৪ সালের ২৮ জুলাই নেতাজি ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত ৮ম আন্তর্জাতিক ক্যারাটে চ্যাম্পিয়নশিপে সোনা জিতে সকলের নজর কেড়েছে।

আশি বার্নপুর রিভারসাইড স্কুলের ছাত্রী। তার এই অসাধারণ সাফল্যের পেছনে তার কোচ, শ্রদ্ধেয় শ্রী সিংকু ব্যানার্জির অপরিসীম অবদান রয়েছে। আশি এবং তার পরিবারের জন্য এই সাফল্য যেমন গর্বের তেমনি তার স্কুলের জন্যও একটি বড় সম্মান।

অনুপ কুমার শ্রীবাস্তব জানান, “এই অর্জন আমাদের সবার জন্য অত্যন্ত গর্বের মুহূর্ত। আশির কঠোর পরিশ্রম এবং তার কোচের সঠিক দিকনির্দেশনা ছাড়া এটা সম্ভব হতো না।”

আন্তর্জাতিক ক্যারাটে চ্যাম্পিয়নশিপে আশির এই সাফল্য তাকে আগামী দিনে আরও বড় মঞ্চে প্রতিযোগিতা করার জন্য অনুপ্রাণিত করবে। এই প্রতিযোগিতার মঞ্চে শ্রী সুজিত বোস, শ্রী সৌগত রায়, অনুপ রায় , পুলক রায় এবং শ্রীমতি কৃষ্ণা চক্রবর্তী প্রমুখ বিভিন্ন গণ্য মান্য ব্যক্তিও প্রধান অতিথি হিসাবে এসেছিলেন। তার সাফল্যে গোটা স্কুল ও পরিবার গর্বিত।

আমাদের তরফ থেকে আশি এবং তার কোচ শ্রী সিংকু ব্যানার্জিকে অসংখ্য শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করা যায়, ভবিষ্যতে আশি আরও উজ্জ্বল হয়ে উঠবে এবং দেশের জন্য আরও অনেক গৌরব বয়ে আনবে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment