City Today News

monika, grorius, rishi

আসানসোলের OCPI এলাকাতে বিস্ফোরণ : অফিসে হামলা, নিরাপত্তারক্ষীদের মারধর

নিজস্ব সংবাদদাতা : মঙ্গলবার দুপুরে আসানসোলের বারাবনির চরমপুর ওপেন পিট্ (OCPI) এলাকায় বিস্ফোরণ ঘটনার পর উত্তেজনা ছড়িয়ে পড়ে। দুপুর ১.৩০টা নাগাদ, চরমপুরের মিজাবের থেকে ৫০-৬০ জন পুরুষ ও মহিলা হঠাৎ করে খোলা খনির অফিসে প্রবেশ করে। তারা দুই নিরাপত্তারক্ষীকেও মারধর করে।

অফিসের সহকারী ম্যানেজার বিনোদ সিং ও মেশিন অপারেটর শেরু খানকে আক্রমণ করার চেষ্টা করা হয়। তবে তারা কোনোমতে পালিয়ে গিয়ে বেঁচে যান। তারা এরপরে অফিস ভবন ও রান্নাঘরে ভাঙচুর করে। এই আক্রমণে আহত নিরাপত্তারক্ষী দেবাশীষ কুমার ও সুধাময় কুমারকে স্থানীয় কেলেজোরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাদের ছেড়ে দেওয়া হয়।

এদিকে, ঘটনার খবর পাওয়ামাত্রই বারাবনি পুলিশ ও সিআইএসএফ খোলা খনিতে পৌঁছায়। তবে এর আগেই প্রতিবাদকারীরা পালিয়ে যায়। আহত নিরাপত্তারক্ষী সুধাময় কুমার বলেন, “আজ দুপুর ১.৩০টা নাগাদ আমি অফিসের গেটে ডিউটিতে ছিলাম, হঠাৎ ৫০-৬০ জন লোক আসে। আমি তাদের থামানোর চেষ্টা করি। কিন্তু তারা আমাকেই আক্রমণ করে।” এই ঘটনার কারণ কী? এই প্রসঙ্গে তিনি বলেন, তারা কয়লাখনিতে বিস্ফোরণ সম্পর্কে কথা বলছিল। বারাবনি থানায় কর্মকর্তাদের দ্বারা অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment