City Today News

monika, grorius, rishi

আসানসোলে ১ লক্ষ ২৫ হাজার হনুমান চালিসা পাঠের আয়োজন: ২১ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত অব্যাহত

নিজস্ব সংবাদদাতা : ১ লক্ষ ২৫ হাজার হনুমান চালিসা পাঠের আয়োজন ধারাবাহিকভাবে অনুষ্ঠিত হতে চলেছে আসানসোলের জিটি রোডের মহাবীর স্থানে (হনুমানজি মন্দির)।

শুক্রবার মহাবীর স্থানের চেয়ারম্যান অরুণ শর্মা একটি প্রেস কনফারেন্সে জানান, গত ১৯ বছর ধরে প্রতি বছর শ্রাবন মাসে ছয় লাখ হনুমান চালিসা পাঠের আয়োজন করা হয়। গুরু পূর্ণিমা ২১ জুলাই, ওইদিন গুরুদের পূজা করার পর আমরা ছয় লাখ হনুমান চালিসা পাঠের সূচনা করব। এই পাঠের উদ্দেশ্য হলো আসানসোলের সমস্ত মানুষের শান্তি ও সুখ।

পাঠ সকাল ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এবং এটি ১৫ আগস্ট পর্যন্ত চলবে। ১৭ আগস্ট যজ্ঞ ও ভাণ্ডারার আয়োজন করা হবে। তিনি আরও জানান, মন্দিরকে এমপি ফান্ড থেকে ৬ লাখ টাকা সাহায্য প্রদান করা হয়েছে। এই অর্থ দিয়ে সোলার আলো স্থাপন করা হয়েছে, যা শিগগিরই উদ্বোধন করা হবে। সোলার বসানোর পর থেকে মন্দিরে অনেক উপকার হয়েছে, আমাদের বিদ্যুৎ বিল এখন কমবে।

এছাড়াও, আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের কাছে ধন্যবাদ জানানো হয়েছে, যারা মন্দিরের সামনের দিকের কাজ সম্পন্ন করেছেন। মন্দির পরিচালনার জন্য একটি ট্রাস্ট গঠিত হবে, এবং আসানসোলের সকলকে সদস্যপদ গ্রহণের জন্য আহ্বান জানানো হয়েছে।

City Today News

ghanty
monika and rishi

Leave a comment